মাধবপুরে চোরাই পিকআপ উদ্ধার”কাউন্সিল’র মাধ্যমে টাকার বিনিময় নিষ্পত্তি


তরফ বার্তা প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২২, ৯:৫৬ অপরাহ্ন /
মাধবপুরে চোরাই পিকআপ উদ্ধার”কাউন্সিল’র মাধ্যমে টাকার বিনিময় নিষ্পত্তি

মাধবপুর প্রতিনিধিঃ
গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে পিকআপ চুরি করে এনে যন্ত্রপাতি খোলার সময় মাধবপুর পৌরসভার ৩নং ওয়ার্ড এলাকার একটি গ্যারেজ থেকে পিকআপ উদ্ধার করেছে পুলিশ।গত মঙ্গলবার ২৩ আগস্ট সন্ধ্যার দিকে মাধবপুর থানার পুলিশ পৌরসভার ৩নং ওয়ার্ড এলাকার ইমাম অটো টেইলার্স দোকান থেকে চুরি হওয়া পিকআপ টি উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে একটি পিকআপ চুরি করে নিয়ে আসে একটি সংঘবদ্ধ চক্র। পরে পিকআপ টি মাধবপুর পৌরসভার ৩নং ওয়ার্ড পশ্চিম মাধবপুর সেমকো পাম্পের নিকট ইমাম খানের মালিকানাধি ইমাম অটো টেইলার্স দোকান থেকে উদ্ধার করে মাধবপুর থানার পুলিশের সহযোগিতা। মোটা অংকের টাকার বিনিময় বিষয় টি আপোষ নিষ্পত্তি করা হয়।গত মঙ্গলবার রাতে স্থানীয় কাউন্সিলর বাবুল হোসেনের মাধ্যমে বিষয়টি মোটা অংকের টাকার বিনিময়ে রফাদফা করা হয়েছে।
এ ব্যাপারে ইমাম অটো টেইলার্সের মালিক ইমাম খান জানান, পিকআপ টি বাস বানানোর জন্য রতন ও জাকির নামে দুজন তার কাছে নিয়ে আসে। সাব্বির নামে এক ব্যাক্তির মাধ্যমে রতন ও জাকিরের সঙ্গে তার পরিচয় হয়। পরে বিষয়টি সমাধান করা হয়েছে। কি ভাবে সমাধান করা হয়েছে ,কত টাকার বিনিময়ে সমাধান করা হয়েছে এমন প্রশ্নে ইমাম খান বলেন তার ভাই আলম ( গাড়ি চালক) বিষয় টি জানে। তিনি ঘটনার পর থেকে বাইরে রয়েছেন।
এ ব্যাপারে পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল হোসেনের সঙ্গে একাধিক বার উনার বক্তব্য নিতে চেষ্টা করেও পাওয়া যায়নি। ক্ষুদে বার্তা দিলেও তিনি উত্তর দেন নি।
এ বিষয় জানতে চাইলে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, উদ্ধার হওয়া পিকআপ টি কালিয়াকৈর থানার পুলিশ ও বাদী পক্ষ এসে নিয়ে যায়।