বাড়ি ফেরার পথে ঘাতক ট্রাক কেড়ে নিলো প্রাণ


তরফ বার্তা প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২২, ১০:৩৬ অপরাহ্ন /
বাড়ি ফেরার পথে ঘাতক ট্রাক কেড়ে নিলো প্রাণ

কথা ছিলো চায়ের দেশ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘুরাঘুরি শেষে একসাথে বাড়ি ফিরবেন ৪ বন্ধু। কিন্তু তা আর হয়ে উঠেনি। ঘুরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে ঘাতক ট্রাক কেড়ে নিলো এক বন্ধুর প্রাণ। শনিবার (২৩ জুলাই) সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার রতনপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত কাইয়ুম খান (৩৫) নেত্রকোনা জেলার কলমকান্দা থানার নাজিরপুর গ্রামের হাজী জালাল উদ্দিন খানের ছেলে। এ দুর্ঘটনায় আহত ৩ বন্ধুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সকলেই মোটরসাইকেল আরোহী ছিলেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) সালেহ আহমেদ জানান, কাইয়ুম খান ও তার ৩ বন্ধু দুটি মোটরসাইকেল করে শ্রীমঙ্গলে ঘুরতে আসেন। ঘুরাঘুরি শেষে শনিবার সকালে তারা বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরের রতনপুর এলাকায় পৌঁছলে দ্রুতগতির একটি ট্রাক তাদের দুই মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় একটি মোটরসাইকেল দুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই কাইয়ুম খানের মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। ওসি আরো জানান, আইনি পক্রিয়া সম্পন্ন করে কাইয়ুম খানের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।