বাহুবলে ২০ দিন যাবৎ নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান চায় পরিবার


তরফ বার্তা প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন /
বাহুবলে ২০ দিন যাবৎ নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান চায় পরিবার

জুবায়ের আহমেদ,বাহুবল থেকেঃ বাহুবলে ২০ দিন যাবত নিখোঁজ পান ব্যবসায়ী মোঃ দানিছ মিয়ার সন্ধান চেয়েছে তার দিনমজুর ও অসহায় পরিবার।

জানা যায়,বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের বাহুবল গ্রামের বাসিন্দা মোঃ ইদ্রিছ আলীর ছেলে মোঃ দানিছ মিয়া(৫২) দীর্ঘদিন যাবত বাহুবল মধ্যবাজারে পান ব্যবসা করে আসছিলেন।তিনি গত ১২/৮/২০২২ইং তারিখ বাড়ি থেকে ব্যবসায়িক কাজে বাহুবল বাজারে আসেন।ব্যবসায়িক কাজ শেষে আর বাড়িতে ফিরে যাননি তিনি। গত ১৫/৮/২০২২ইং দানিছ মিয়া স্ত্রী মোছাঃ আমিনা আক্তারের সাথে(০১৮৯৩-৩৬৮৮৪৪) নাম্বারে শেষবারের মতো ব্রাক্ষণবাড়িয়া খরমপুর নামক স্থান থেকে কথা বলেন।এর পর থেকে স্ত্রী ও পরিবারের সাথে কোন যোগাযোগ নাই তার। স্ত্রী ও পরিবারের লোকজন দানিছ মিয়াকে বিভিন্ন স্থানে খোজাখুজি করেও কোন সন্ধান পাননি তারা।এ ঘটনায় দানিছ মিয়ার স্ত্রী মোছাঃ আমিনা আক্তার বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি জিডি এন্ট্রি দায়ের করেছেন(জিডি নং ৮৩৬) তারিখ ১৭/৮/২২ইং। দিনমজুর অসহায় পরিবার ও তাদের আত্মীয় স্বজনরা দানিছ মিয়াকে কোথাও খোঁজে না পেয়ে চরম হতাশায় দিন কাটাচ্ছেন তারা। দানিছ মিয়ার মা আলাবানু বেগম ও স্ত্রী মোছাঃ আমিনা আক্তার থানার সামনে হাউমাউ করে কান্না জড়িত কন্ঠে বলেন, আমরা গরীব দুঃখী ও অসহায় মানুষ।নিখোঁজ দানিছ মিয়াকে দেশের বিভিন্ন স্থানে খোঁজার মতো সামর্থ আমাদের নেই।
যদি কোন হৃদয়বান ব্যক্তি দানিছ মিয়ার কোন সন্ধান পান তাহলে দয়া করে নিম্ন নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানান ভুক্তভোগী পরিবার।
অনুরোধক্রমে মোছাঃ আমিনা আক্তার,স্বামী মোঃ দানিছ মিয়া,গ্রাম বাহুবল,থানা ও উপজেলা বাহুবল-জেলা হবিগঞ্জ।

মোবাইল নাম্বারঃ-০১৮৯৩-৩৬৮৮৪৪