দর্শক চাহিদায় এগিয়ে আছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘পরাণ’ সিনেমা


তরফ বার্তা প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৬:১৩ অপরাহ্ন /
দর্শক চাহিদায় এগিয়ে আছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘পরাণ’ সিনেমা
এবার ঈদে মুক্তি পেয়েছে তিনটি চলচ্চিত্র। যার মাঝে ইতোমধ্যে দর্শক চাহিদায় এগিয়ে আছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘পরাণ’ সিনেমাটি। দর্শক আগ্রহে মুক্তির পাঁচ দিনের মাথায় বাড়ছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘পরাণ’ সিনেমার প্রেক্ষাগৃহ। এরই মধ্যে শো বাড়ানো হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) থেকে প্রেক্ষাগৃহ সংখ্যা বাড়ছে বলে জানিয়েছেন সিনেমাটির পরিবেশক অভি কথাচিত্র।
এ প্রসঙ্গে জাহিদ হাসান অভি বলেন, সিনেমাটি মুক্তির দিন থেকেই দর্শকদের আগ্রহ লক্ষ করা গেছে। দ্বিতীয় দিনে সেই আগ্রহ আরও দ্বিগুণ বেড়েছে। সিনেমা হাউসফুল হওয়াতে অনেকেই টিকেট না পেয়ে ফিরে যাচ্ছেন। তাই দর্শকদের কথা বিবেচনা করে শো বাড়ানো হয়েছে, হচ্ছে। এছাড়াও প্রেক্ষাগৃহ সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে প্রেক্ষাগৃহ মালিকরা। এটা সাধারণত দুই সপ্তাহ পর ঘটে। কিন্তু সিনেমা মুক্তির পাঁচ দিনের মাথায় বাড়ছে ‘পরাণ’র প্রেক্ষাগৃহ।
রায়হান রাফির পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম এবং ইয়াশ রোহান। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যকার শাহজাহান সৌরভের সঙ্গে যৌথভাবে সিনেমার চিত্রনাট্যও লিখেছেন রাফি। এই সিনেমা দিয়ে দীর্ঘ চার বছর প্রেক্ষাগৃহে দর্শকদের সামনে বিদ্যা সিনহা মিম। লাইভ টেকনোলজি প্রযোজিত সিনেমাটি সিনেপ্লেক্সসহ ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রোববার (১০ জুলাই)।